TwitterFacebookGoogle PlusInstagramEmail

Sunday, April 10, 2016

যারা এখনও ভোটার ID কার্ডটি নেন নাই তারা এখনই মাত্র 5 মিনিটে অনলাইন থেকে ভোটার ID কার্ডটি নিয়ে নিন অতি প্রয়োজনীয় তাই হেলা ফেলা না করে নিয়ে নিন

আমার মত যারা এখন ভোটার Id card টি পান নাই তারা এখনই onlice থেকে ভোটার id card টি নিয়া নিন
কারন এই ভোটার id card এর জন্য যে কত যন্ত্রনা face করতে হয় তা হয়তো আমি বলে বুঝাতে পারবো না আপনারাই খুব ভালো করে জানেন
তাবে এখন সেই প্রতাশার দিন শেষ এখন onlice এই পাওয়া যাবে আপনার ভোটার id card টি কারন নির্বাচন কমিশন এই সুবিধাটা আমাদের দিয়েছেন আর আমি মনে করি এটা নির্বাচন কমিশনের সময়ের সাথে যুব উপযুগী কার্যক্রম.
এখন সবাই তাদের id card টি সহজে যেকোন সময় এই online থেকে তুলতে এবং যেকোন যায়গায় ব্যবহার করতে পারবেন.
আরও অনেক সুবিধা রয়েছে আপনি চাইলে এখন আপনার নষ্ট এবং ঝাপসা id কার্টি বদলে নতুন id card গ্রহন করতে পারবেন এই online থেকেই
তা ছাড়া আরও অনেক সুবিধা তো রয়েছেই যেমন আবেদন পত্রে কোন ভুল হলে বা ছবি ভালো না লাগলে তাও পরিবর্তনের সুযোগ রয়েছে এই অনলাইনে
তাই আমি লিখে হয়তো ভালো বুঝাতে পারবো না তাই আমি আপনাদের জন্য ভিডিও টিটোরিয়াল বানিয়ে দিয়েছি.. আপনাদের যদী লাগে তাহলে নিচের লিংকে গিয়ে ভিডিওটি দেখে আপনার id card টি তুলে নিন.
ভিডিও লিংকঃ-   https://www.youtube.com/watch?v=AgrmLc1s7Oo
Share:

Blog Archive